যাদুমাখা ক্লাসপার্টি | জাদুকর হবার সহজ উপায়

যাদুমাখা ক্লাসপার্টি | জাদুকর হবার সহজ উপায়

Winmac Magic Shop Comments 0 November 24, 2018

যাদুমাখা ক্লাসপার্টি

যাদুমাখা ক্লাসপার্টি – জাজাফী

রাহুলের জন্মদিন নিয়ে বন্ধুদের অনেক পরিকল্পনা ছিলো রাহুল সেসব জানতো না।ওর জন্মদিন এবার রবিবার হওয়ায় স্কুলও খোলা ছিলো তাই মনখারাপ করে ওকে স্কুলে যেতে হলো।কিন্তু টিফিনের ফাঁকে ও ভীষন আনন্দে নেচে উঠলো।ও ভাবতেই পারেনি স্কুল খোলা থাকলেও ও এতো সুন্দর একটি জন্মদিন পালন করতে পারবে।রাজন এসে প্রথমে ওর চোখ ধরলো আর বললো এই রাহুল খবরদার চোখ খুলবি না আমরা না বলা পযর্ন্ত।প্রথমে রাহুলের মেজাজ খারাপ হচ্ছিল কিন্তু তাও অপেক্ষা করলো।তার পর যখন চোখ খুললো তখন দেখলো স্যুট কোট পরা এক লোক দাড়িয়ে আছে তার হাতে একটা লাঠি। লাঠি দেখে ভয় পেলো ও কিন্তু পরে যখন খুব ভালো করে দেখলো তখন বুঝলো লাঠিটা আসলে যাদুর লাঠি।মুখের দিকে তাকিয়ে ও চিনতে পারলো আরে এতো বিখ্যাত যাদুকর প্রিন্স হারুন! যার যাদু রাহুল ইউটিউবে নিয়মিত দেখে!প্রিন্স হারুন কে  নিজের জন্মদিনে ক্লাসে দেখে সে ভীষণ পুলকিত হলো।

যাদুমাখা ক্লাসপার্টি

সে কিছু বলার আগেই প্রিন্স হারুন তার হাতের লাঠিটা নাড়াতে শুরুকরলো এবং তার মন্ত্র বলতে থাকলো।তখন ক্লাসের সবাই একসাথে সুরকরে বলে উঠলো হ্যাপি বার্থ ডে রাহুল।আর চোখের পলকে রাহুল দেখতে পেলো টেবিলের উপর দুটো বক্স! একটার উপর যাদুকর যাদুর কাঠি ছোয়াতেই খুলে গেলো এবং সেখানে দেখা গেলো সুন্দর একটা কেক।সেটার উপর লেখা হ্যাপি বার্থ ডে রাহুল।খুশিতে মনটা ভরে গেলো রাহুলের।সে প্রিয় যাদুকর প্রিন্স হারুন কে জড়িয়ে ধরে থ্যাংকস জানালো আর বললো আগামী মাসে ওরা সবাই মিলে যে ক্লাসপার্টি করবে সেখানে অবশ্যই প্রিন্স হারুন কে আসতেই হবে এবং অনেক মজার মজার যাদু দেখাতে হবে।প্রিন্স হারুন কে বললো সেটাতো সম্ভব হবেনা।কারণ তাকে যেতে হবে চৈমনি রাজ্যে।সেখানকার রাজপুত্রর জন্মদিনে থাকতেই হবে।এ কথা শুনে রাহুলের মন খারাপ হয়ে গেলো তখন যাদুকর প্রিন্স হারুন রাহুলকে বললো দ্বিতীয় বক্সটি খুলে দেখো।রাহুল এতো মনখারাপ করলো যে সে বক্সটা ছুয়েও দেখলো না।ওর বন্ধু আয়াজ তখন বক্সটি খুলে খুশিতে চিৎকার করে উঠলো।আয়াজের চিৎকার শুনে সবাই জানতে চাইলো কিরে চিৎকার করছিস কেন?কি আছে বক্সে?মনে হচ্ছে যাদুর কাঠি পেয়েছিস? তখন আয়াজ বক্স থেকে সত্যি সত্যিই একটা যাদুর কাঠি বের করে আনলো আর বললো সত্যিই এটা একটা যাদুর বক্স আর এই দেখ এর ভিতরে যাদুর কাঠি আছে সাথে আরো কত কিছু আছে।

যাদুমাখা ক্লাসপার্টি

মুহুর্তেই রাহুলের মন ভালো হয়ে গেলো আর সে আয়াজের হাত থেকে ম্যাজিক বক্সটা নিয়ে নিলো।যাদুকর প্রিন্স হারুন বিদায় নিতে নিতে বললো এখানেতো মাত্র একটি ম্যাজিক বক্স আছে অথচ তোমরাতো অনেকে আছো।ক্লাসপার্টিতে যাদুকর হয়ে সবাই আনন্দ দিতে চাইলে এরকম ম্যাজিক বক্স তোমরা সবাই কিনতে পারো!এ কথা শুনে সবাই হুররে বলে জানতে চাইলো কোথায় পাবো? তখন যাদুকর প্রিন্স হারুন মার্কার দিয়ে হোয়াইটবোর্ডে একটা ঠিকানা লিখে দিলো www.banglamagic.com আর বললো এখান থেকে হাজার রকম ম্যাজিক কিনতে পারবে! এ কথা বলে যাদুকর হাওয়ায় মিলিয়ে গেলো।সেদিন বাসায় ফিরেই রাহুলের সব বন্ধু তাদের বাবা মাকে বলে অনলাইনে ম্যাজিক বক্সের অর্ডার দিয়ে দিলো।এক সপ্তাহের মধ্যেই ম্যাজিক বক্স সবার হাতে হাতে পৌছে গেলো।তার পর? ওদের ক্লাসপার্টি হয়ে উঠলো যাদুর রাজ্যযাদু মাখা সেই ক্লাসপার্টির যে আনন্দ তা ওরা কোন দিন ভুলতে পারবে না।

0 Comments

Leave a Reply

15 − = 8

%d bloggers like this: